Wednesday, July 2, 2014

cara mengecilkan paha dalam 1 jam

cara mengecilkan paha dalam 1 jam কিভাবে মহিলাদের উরু কমাতে আপনি আগে কাল্পনিক হিসেবে খুব কঠিন নয়. ক্লান্ত এবং অলস তাই ঘোষণা কারণ হয়তো অধিকাংশ নারী করবেন. আপনি শুধু মাত্র একটি ছোট জাং idela lazing তাহলে পাই নি. উরু পাতলা পারেন কারণ আপনি darting এবং যে এলাকায় চর্বি বার্ন কিছু প্রশিক্ষণ ও বিশিষ্টতা গতি তৈরি করতে হলে.

এটি একটি ছোট ঊরু আপনার পায়ে দীর্ঘ ফর্ম এবং সুন্দর চেহারা কারণ কার্যক্রম এবং অবশ্যই হালকা বোধ করতে প্রত্যেক ব্যক্তির স্বপ্ন আছে. আপনি আপনার দিন ঠিক কর্মকান্ডে সহজে করতে পারেন যে সংগ্রামের একটি বিট প্রয়োজন. এই ঘটনা কোন আপনার উরু ছোট করা গেল না? নীচের পূর্ণ পর্যালোচনা শুনুন.

cara mengecilkan paha dalam 1 jam

Cara Mengecilkan Paha

যোগ ব্যায়াম
একটি সুন্দর জাং মত পায়ের উপরে গঠন কিছু যোগ আন্দোলন. আমরা আপনাকে দ্রুত কার্যকরী করা যাতে জাং উপর নিবদ্ধ একটি যোগব্যায়াম আন্দোলন চয়ন করার প্রস্তাব দিই.

হৈচৈ
অন্যান্য আন্দোলন উপায় দ্রুত যে এছাড়াও কোন কম কার্যকর. একটি প্রাণবন্ত হাঁটার ফলে, আপনার উরু স্বর এবং অবশ্যই ছোট ieal করা হবে. আপনি যে কোন সময় এবং কোথাও এটা করতে পারেন.

আপ এবং সিঁড়ি নিচে
হয়তো আপ এবং সিঁড়ি নিচে তুচ্ছ মনে হতে পারে, কিন্তু আপ এবং সিঁড়ি নিচে আন্দোলন করবেন, এছাড়াও উরু slimmer এবং আদর্শ গঠন করা যেতে পারে. শুরু করার জন্য, আপ এবং 2 এক্স 8 এর একটি গণনা সঙ্গে সিঁড়ি নিচে আন্দোলন করবেন.

ফক্স লাইফস্টাইল
Paha মেদ অনেকটা ধারণ করে খাবার হ্রাস করে আপনার জীবনধারা সম্পাদনা করুন. যেমন ফল এবং সবজি হিসাবে ফাইবার প্রচুর, ধারণ করে খাবার দিয়ে প্রতিস্থাপন করুন.

আপনি আদর্শ জাং চাইলে এখন শুরু করুন. আপনি শুধু কর্ম করছেন ছাড়া সময় পড়া, তাহলে আপনার কোন ফলাফল mendaatkan হবে. আপনার উরু downsize ছাড়াও, তবে আপনাকে http://historiadapmrn.blogspot.com বিনামূল্যে চার্জ এখানে স্বাস্থ্য এবং ওজন কমানোর প্রক্রিয়া উপায় সম্পর্কে কিছু তথ্য পেতে পারেন.