Tuesday, July 1, 2014

cara mengecilkan paha dengan obat tradisional

Cara mengecilkan paha dengan obat tradisional কিভাবে জাং চর্বি কমাতে আসলে খুব কঠিন না. কিছু নির্দিষ্ট গতি করে তারপর আপনার উরু ছোট এবং সুন্দর হবে. এটা সবচেয়ে মহিলাদের জন্য একটি জাং চর্বি তার নিজস্ব একটি সমস্যা হয়. তারা ছোট উরু চান কেন অনেক কারণ আছে তারা উচ্চ মনে করতে চান এবং মাংস হিসাবে অনেক piles নেই, কারণ তাদের রয়েছে.

উরু এছাড়াও আপনি আর উপযুক্ত নয় calana অনেক করতে পারেন খুব বড় হয়. দরুন খুব ইলাস্টিক উরু যে মাপ তাই যদি আপনি একটি নিখুঁত ফিট সাথে কোন অতিরিক্ত পাজামা হওয়া উচিত. কিন্তু আপনি ব্যাখ্যা আপনি কোন কোন সময় আপনাকে আগে বুঝতে পারি নি যে একটি সহজ উপায় সঙ্গে জাং আকার কমিয়ে আনতে পারেন না. এখানে আপনি তাড়াতাড়ি বাড়ীতে চেষ্টা করব মন্তব্য কিছু.

cara mengecilkan paha dengan obat tradisional

Cara Mengecilkan Paha Gemuk yang Mudah

আপ এবং সিঁড়ি নিচে সঙ্গে Olahraga
আপ এবং সিঁড়ি নিচে আপনার উরু একটু করে তুলতে বেশ কার্যকরভাবে প্রমাণিত. নিয়মিত ও সঠিকভাবে সম্পন্ন হলে আপ এবং সিঁড়ি নিচে, ওজন ব্যবস্থাপনা ছাড়াও উরু আকার কমিয়ে আনতে পারেন. একটি নির্দিষ্ট জায়গা থাকা উচিত, আপনি কর্মক্ষেত্রে এটি চেষ্টা করতে পারেন. একটি লিফট পাস ছাড়া উপরের মেঝে পর্যন্ত আরোহণ সিঁড়ি ব্যবহার করুন.

হৈচৈ
আপ এবং সিঁড়ি নিচে ছাড়া অন্য বিকল্প দ্রুত উপায়. নিয়মিতভাবে এবং নিয়মিত এমনটি করে, তারপর আপনার উরু মাংসপেশীর ব্যায়াম অংশ করতে একটি দ্রুত উপায় শক্তিশালী এবং সঙ্গে মানিয়ে নিতে এবং cellulite দৃশ্যমানতা কমাতে সক্ষম হয়ে.

এটা তা না হয় সহজ এবং সহজ? উরু না শুধু একটি স্বপ্ন পাতলা ও ছোট হওয়া পর্যন্ত আপনি অবিলম্বে এখন থেকে শুরু করতে পারেন. আপনার উরু downsize ছাড়াও, তবে আপনাকে শরীরের শরীরের চর্বি একটি গাদা গেরো পাবে ব্যবস্থাপনা চেষ্টা করতে পারেন.

উৎস: http://treetospoon.blogspot.com